আজ শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ |
Search

প্রচ্ছদ বলিউড অক্ষয় কুমার কেন তার মেয়েকে মিডিয়া থেকে লুকিয়ে রেখেছেন ? কেন প্রকাশ করেননা তার ছবি ? জানলে অবাক হবেন!

১৮৪  বার পড়া হয়েছে

অক্ষয় কুমার কেন তার মেয়েকে মিডিয়া থেকে লুকিয়ে রেখেছেন ? কেন প্রকাশ করেননা তার ছবি ? জানলে অবাক হবেন!

চাহিদা নিউজ ডেস্ক | ১২:০৪ পূর্বাহ্ন, ২৭ মে, ২০১৮

  

chahida-news-1527357869.jpg

অক্ষয় কুমার হলেন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একমাত্র তারকা যিনি তার একশ্যান ও কৌতুকের অপূর্ব মিশ্রণের দ্বারা খান ও কাপুরদের একছত্র আধিপত্যে ভাগ বসিয়েছেন । তিনি বিতর্কের হাত থেকে বিশ ডজন দূরে থাকেন তার পুরো ফিল্মি ক্যারিয়ারে । আক্কি নিঃসন্দেহে তার পরিবারের সাথে খুশি ও হাস্যজ্জ্বল জীবনযাপন করছেন ।

কিন্তু মাঝে মাঝে সংবাদ মাধ্যম ভীষণ বিরূপ ব্যবহার করে এই সব তারকাদের সাথে । মিডিয়া কখনই কোন রকম সুযোগ হাতছাড়া করতে চায় না যে কোন মশলাদার খবর পরিবেশনের ক্ষেত্রে । এবার তারা তাদের নিশানা করে অক্ষয় কুমারকে । তারা দাবি করতে থাকে এই বলে যে অক্ষয় কুমার সবসময় তার কন্যার মুখ ক্যামেরার কাছ থেকে লুকিয়ে রাখেন ।

আমরা দেখি মিডিয়ার স্পাইরা কিভাবে অক্ষয় কুমারের জীবনে অনুসন্ধান করছে ।

বৃষ্টির পরে যখন রাস্তা বা মাঠ ঘাট সব জলে ভেসে যায় সেই সময় অক্ষয় কুমার তার ছোট্ট রাজকুমারীকে বাইরে হাঁটতে নিয়ে যান ।অক্ষয় কুমার কখনোই মিডিয়ার সামনে তার মেয়েকে নিয়ে আসেন না ।তিনি কিছুতেই তার কন্যাকে মিডিয়ার ক্যামেরার সামনে, ছবি অথবা কোন কথা বলার সুযোগ দেন না।বেশিরভাগ সময়েই তারকাদের সন্তানদের মিডিয়ার শিকার হতে দেখা যায় ।অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় মিডিয়ার অতিরিক্ত নজর তথা অতুৎসাহ তারকাদের সন্তানদের ক্ষেত্রে খ্যাতির বিড়ম্বনা হয়ে দাঁড়ায় এবং এই জন্যেই অক্ষয় কুমার চাননা তার কন্যা মিডিয়ার সামনে আসে ।

অক্ষয় চান তার মেয়ে মুক্ত এবং খুশি থাকুক, থাকুক সেই দুনিয়াতে যেখানে জনসাধারন তার গাড়ির পিছু ধাওয়া করবে না ।অক্ষয় কুমার কখনই মিডিয়ার সাথে দুর্ব্যবহার করেননি কিন্তু তিনি তার কন্যাকে এইটুকু স্বাধীনতা দিতে চান যা মিডিয়ার ফ্লাস বাল্ব থেকে তার কন্যাকে রক্ষা করবে ।

  

Post Your Comment