আজ বুধবার, ২২ আগস্ট ২০১৮ |
Search

প্রচ্ছদ বলিউড যে কারণে দ্রুত বিয়ে করেছেন নেহা ধুপিয়া!

১১২  বার পড়া হয়েছে

যে কারণে দ্রুত বিয়ে করেছেন নেহা ধুপিয়া!

চাহিদা নিউজ ডেস্ক | ২:২৬ পূর্বাহ্ন, ২৪ মে, ২০১৮

  

chahida-news-1527107205.jpg

২০০৩ সালে ‘কায়েনাত’ ছবির মধ্য দিয়ে বলিউেডে অভিষেক ঘটে এ অভিনেত্রীর। সম্প্রতি আংগাদ বেদীকে বিয়ে করেছেন এ অভিনেত্রী। দীর্ঘ প্রেমের অবসান ঘটিয়ে চলতি মাসে হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেন নেহা। কিন্তু তাঁর বিয়েতে বলিউড তারকাদের উপস্থিত না থাকাটাও জন্ম দেয় নানা প্রশ্নের।

এবার নেহা ধুপিয়ার তড়িঘড়ি এই বিয়েকে কেন্দ্র করে শুরু হয়েছে নতুন গুঞ্জন। বলিউড বাবলের বরাত দিয়ে ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, গর্ভধারণের কারণেই দ্রুত বিয়ে করেছেন তিনি।

নেহার ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ‘নেহা গর্ভবতী এবং তাঁর গর্ভধারণের খবর শিগগিরই সবার সামনে আসবে। এই কারণেই সে এত দ্রুত বিয়ে সেরেছে।’ তবে এসব গুজবকে উড়িয়ে দিয়েছেন নেহার বাবা প্রদীপ কুমার।

টাইমস নাউকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রদীপ জানান, ‘না না, এ রকম কিছু ঘটেনি। যখন থেকে তাঁরা দ্রুত বিয়ে করেছে তখন থেকেই এসব গুজবের উৎপত্তি হয়েছে। এসব গুজব তো খাবেই। লোকজন তাঁদের ইচ্ছেমতো গুজব ছড়াতে পারে।’

দ্রুত বিয়ের পেছনে যুক্তি দিতে গিয়ে নেহার বাবা আরো বলেন, ‘এটা দুই পরিবারের সম্মতিতেই হয়েছে। বিয়ের সিদ্ধান্ত নিতে তাঁরা বেশি সময় নেয়নি কারণ নিজ নিজ কাজের ক্ষেত্রে তাঁরা প্রতিজ্ঞাবদ্ধ। বিয়ের তারিখ ঠিক হওয়ার পর আমরা মাত্র দুই থেকে তিনদিন সময় পেয়েছিলাম গোটা আয়োজনের জন্য।’

তবে এত সহজে গুজব পিছু ছাড়ছে না নেহার। নিন্দুকরা নেহার বিয়ের ঢিলেঢালা পোশাককে ইঙ্গিত করছেন গর্ভধারণ লুকানোর অংশ হিসেবে। ১০ মে নয়া দিল্লিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ৩৫ বছর বয়সী আংগাদ বেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ৩৭ বছর বয়সী নেহা ধুপিয়া।

  

Post Your Comment