আজ সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ |
Search

প্রচ্ছদ বলিউড ভোগে সালমান-ক্যাটরিনা

৬২  বার পড়া হয়েছে

ভোগে সালমান-ক্যাটরিনা

চাহিদা নিউজ ডেস্ক | ১১:৩৪ পূর্বাহ্ন, ৩ ডিসেম্বর, ২০১৭

  

chahida-news-1512279293.jpg

এবার ভোগের প্রচ্ছদ হলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। দি ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে প্রকাশ, ছবিতে কালো টি-শার্ট ও একই রঙের প্যান্ট পড়েছিলেন সালমান। অন্যদিকে কালো রঙের পোশাকে ছবিতে জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। ভোগ সাময়িকীর প্রচ্ছদে এ দুই তারকাকে নিয়ে লেখা হয়েছে, ‘ক্যাটরিনা ও সালমানের সজীব রসায়ন’।

শুধু সাময়িকীর প্রচ্ছদই নয়, সাময়িকীর ভেতরে সালমান-ক্যাটরিনার ছবিগুলোও ভাইরাল হয়ে গেছে ইন্টারনেট দুনিয়ায়। টুইটারে যা শেয়ার দিয়েছেন ক্যাটরিনা ও সালমানভক্তরা। অন্যদিকে ভোগের অফিশিয়াল পেইজে প্রকাশ করা হয়েছে সালমান-ক্যাটরিনা জুটির ফটোশুটের অফিশিয়াল ভিডিও।

বর্তমানে দুজনেই ব্যস্ত রয়েছেন নিজেদের আসন্ন ‘চলচ্চিত্র টাইগার জিন্দা হ্যায়’-এর প্রচার নিয়ে। প্রচারের অংশ হিসেবেই এই ফটোশুট। ২০১২ সালের ব্লকবাস্টার হিট ‘এক থা টাইগারে’র দ্বিতীয় পর্ব হিসেবে নির্মিত হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। প্রথম ছবিটি কবির খান পরিচালনা করলেও এবারের ছবিটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। তবে গতবারের মতো এবারও ছবিটির প্রযোজনায় থাকছে যশরাজ ফিল্মস। ছবিটির শুটিং হয়েছে মরক্কো, গ্রিস ও অস্ট্রিয়ায়। বড়দিনকে কেন্দ্র করে চলতি বছরের ২২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

  

Post Your Comment