আজ বৃহঃস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ |
Search

প্রচ্ছদ বলিউড ‘জুলি ২’-র উত্তেজক যৌন দৃশ্য: মুক্তির আগেই ফাঁস

৩২৯  বার পড়া হয়েছে

‘জুলি ২’-র উত্তেজক যৌন দৃশ্য: মুক্তির আগেই ফাঁস

চাহিদা বিনোদন ডেস্ক | ৫:৫৬ অপরাহ্ন, ২৩ নভেম্বর, ২০১৭

  

chahida-news-1511438181.jpg

ক্যামেরার সামনে সাহসী হতে কখনও দ্বিধা বোধ করেননি রাই লক্ষ্মী। দাক্ষিণাত্যের পর্দায় এমন নমুনা একাধিক রয়েছে। তবে বলিউডে এই প্রথম পদার্পণ অভিনেত্রীর। আর প্রথম ছবিতেই দর্শকদের নিজের বোল্ড অবতারে। প্রথম ঝলক থেকেই ‘জুলি ২’ চর্চার বিষয় হয়ে উঠেছে। বিশেষ করে এমন ছবির নিবেদক যেখানে সিবিএফসি-র প্রাক্তন প্রধান ‘সংস্কারি’ পহেলাজ নিহালনি। পহেলাজের সিনেমাকে বিনা কাটে মুক্তি দিয়েছেন প্রসূন জোশী। তবে ছবির সঙ্গে জুড়ে দিয়েছেন ‘A’ সার্টিফিকেট। কেন? তা এই দৃশ্য থেকেই স্পষ্ট।

শিয়রে মুক্তি। ঠিক আগের মুহূর্তেই ঘটল অঘটন। অনলাইনে ফাঁস হয়ে গেল ‘জুলি ২’-এর যৌনদৃশ্য। আর এতে বেজায় ক্ষিপ্ত হয়ে উঠলেন নায়িকা রাই লক্ষ্মী। টুইটের মাধ্যমে নিজের ক্ষোভ জাহির করেছেন অভিনেত্রী। এর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। চোখে পডেছে নায়িকারও। খবরের লিঙ্কটি শেয়ার করে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন লক্ষ্মী। এমন কাজকে নিম্নরুচির আখ্যা দিয়েছেন তিনি। অবশ্য নিন্দুকদের মতে মুক্তির আগে প্রচার পেতেই এই ঘটনা ঘটানো হয়েছে। বিতর্কের মাধ্যমেই সবচেয়ে ভাল প্রচার পাওয়া যায়। আর এটা ছবির নিবেদন পহেলাজের থেকে ভাল বোধহয় আর কেউ জানেন না। তাই বিতর্ককে হাতিয়ার করেই শেষ মুহূর্তের প্রচারপর্ব সারা হচ্ছে।

শুক্রবার বেশি সংখ্যক মানুষ প্রেক্ষাগৃহে ভিড় করেন। অবশ্য রাই লক্ষ্মীর কাছেও বিতর্ক নতুন নয়। এর আগে নিজের সঙ্গে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির ‘অ্যাফেয়ার’-এর কথা ফাঁস করেছিলেন তিনিই। এবারে অবশ্য বেশ ক্ষুব্ধ নায়িকা। এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন তিনি।

  

Post Your Comment